সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
সাতক্ষীরা জোন ট‍্যুরিস্ট পুলিশের সাথে পর্যটন কমিনিটি ও স্টক হোল্ডারদের মাসিক মিটিং

সাতক্ষীরা জোন ট‍্যুরিস্ট পুলিশের সাথে পর্যটন কমিনিটি ও স্টক হোল্ডারদের মাসিক মিটিং

এম এম রবিউল ইসলাম
বুড়িগোয়ালিনী ( শ‍্যামনগর) প্রতিনিধি।
 রবিবার সকাল ১০টায় নীলডুমুর বাজারে মটর শ্রমিকের অফিস রুমে সাতক্ষীরা জোন ট‍্যুরিস্ট পুলিশের সাথে নীলডুমুর পর্যটন কমিউনিটি পুলিশিং কমিটি ও স্টক হোল্ডারদের মাসিক মিটিং অনুষ্ঠিত হয়েছে। মাসিক মিটিংয়ে কমিউনিটি পর্যটন পুলিশিং কমিটির সভাপতি মাস্টার মজিবর রহমানের সভাপতিত্বে রবিউল ইসলামের সঞ্চালনায়, উপস্থিত ছিলেন কমিউনিটি পর্যটন পুলিশিং কমিটির উপদেষ্টা আমজাদ হোসেন, রুহুল আমিন, খোদা বক্স গাজী, সাতক্ষীরা জোন ট‍্যুরিস্ট পুলিশের ইনচার্জ শেখ হেলাল উদ্দিন সহ ট‍্যুরিস্ট পুলিশের সকল সদস্য ও স্টক হোল্ডার  গণ।
মাসিক মিটিংয়ে সভাপতির বক্তব্য রাখেন মাস্টার মজিবর রহমান, বক্তব্য সাধারণ সম্পাদক আব্দুল হালিম বলেন শ‍্যামনগর উপজেলার বেশ কিছু স্থানকে যেমন  মুন্সীগঞ্জ ্নীলডুমুর এ অঞ্চলকে ট‍্যুরিস্ট জোন হিসেবে ঘোষনা করছে সরকার। আমরা এই এলাকায় পর্যটক বেশি বেশি আসে সে ব‍্যাবস্থা করতে সকলকে এক সাথে উদ্দ‍্যোগ নিতে হবে। তাছাড়া পর্যটন এলাকার নদী নালাতে কোন প্রকার বজ্র ফেলা যাবেনা, পর্যটকদের সাথে ভাল ব‍্যাবহার করতে হবে, সাধারণ সমপ্দাক আরো বলেন নীলডুমুর এলাকায় বজ্র ফেলানোর জন‍্য নির্দিষ্ট স্থান করা হলে এই এলাকার ময়লা আর্বজনা নদীতে ফেলতোনা কোন মানুষ।বজ্র ফেলবার স্থান না থাকায় স্থানীয় দোকান ব‍্যাবসায়ীরা সারাদিনের ময়লা সন্ধ্যায় নদীতে ফেলে দেন।
ট‍্যুরিস্ট পুলিশের ইনচার্জ শেখ হেলাল উদ্দিন  বক্তব্যে বলেন আমি নুতন এসেছি নীলডুমুরে,আপনাদের সাথে সামাজিক সকল কাজ সহ পর্যটকদের উন্নয়ন ঘটাতে যা কিছু করা প্রোজন কমিটির সদস্যদের সাথে নিয়ে করতে আমাদের ট‍্যুরিস্ট পুলিশ একমত থাকবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড